| |
               

মূল পাতা রাজনীতি মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের মুক্তি দিন: মাওলানা ফজলুর রহমান 


মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের মুক্তি দিন: মাওলানা ফজলুর রহমান 


রহমত নিউজ     13 April, 2023     08:45 AM    


মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের দ্রুত মুক্তি দাবি করেছেন শাইখুল হাদীস পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা ফজলুর রহমান। তিনি বলেন, মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের দ্রুত মুক্তি দিন। অন্যথায় তৌহিদী জনতা আন্দোলনে নামতে বাধ্য হবে।

বুধবার (১২ এপ্রিল) শায়খুল হাদীস পরিষদ গাজীপুর জেলার উদ্যোগে শ্রীপুর মাওনা চৌরাস্তার আবু হুরায়রা মিলনায়তনে মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী উলামায়ে কেরামের মুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাওলানা ফজলুর রহমান বলেন ঈদের আগে রমজানেই মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের মুক্তি দিলে সরকার ও দেশের জন্য ভালো হবে। উলামায়ে কেরাম নির্দোষ। তাদের মুক্তি দিয়ে দেশের শান্তিশৃঙ্খলা বজায় রাখুন, অন্যথায় এ দেশের তাওহিদি জনতা আপনাদের সমুচিত জবাব দিবে।

শায়খুল হাদীস পরিষদ গাজীপুর জেলার যুগ্ম আহবায়ক মাওলানা নাসির উদ্দীন খন্দকার এর সভাপতিত্বে ও যুগ্ম সদস্য সচিব মাওলানা আব্দুল মালেক আযাদ -এর পরিচালনায় এতে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা সৈয়দ শামসুল হুদা। তিনি বলেন মাওলানা মামুনুল হক জাতির সম্পদ। দেশের সম্পদ। একজন প্রাজ্ঞ,অভিজ্ঞ শিক্ষাবিদ, বরেন্য শায়খুল হাদীস। এ দেশের সুপরিচিত ওয়ায়েজ ও আদর্শিক রাহবার। দীর্ঘ দুই বছর যাবৎ তাঁকে সম্পূর্ন অন্যায় ও বেআইনিভাবে জেলে আটকিয়ে রাখা হয়েছে। যার ফলে যেমনিভাবে দেশ ও জাতি ক্ষতিগ্রস্থ হচ্ছে ঠিক তেমনিভাবে   ছাত্ররাও তার দরস থেকে বঞ্চিত হচ্ছে। তাই জাতির এ ক্রান্তিলগ্নে রমজানের মধ্যেই  মাওলানা মামুনুল হকসহ আটককৃত সকল উলামায়ে কেরামকে ঈদুল ফিতরের আগেই দ্রুত মুক্তি দেওয়ার আহবান জানাচ্ছি। 

এছাড়া আরও বক্তব্য রাখেন মাওলানা মুজাম্মেল হক, মাওলানা আল আমীন, মাওলানা উবায়দুল্লাহ, মাওলানা কামরুজ্জামান, মাওলানা মাহদী হাসান, মাওলানা শোয়াইব আহমাদ, মাওলানা হাদিউজ্জামান আনোয়ারুল ইসলাম আপেলসহ স্থানীয় উলামায়ে কেরাম ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।